বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮
অনলাইন ডেস্ক
  ০৮ এপ্রিল ২০২১, ১৪:০৪

বঙ্গবন্ধু বাস্কেটবলে চ্যাম্পিয়ন নৌবাহিনী

বঙ্গবন্ধু বাস্কেটবলে চ্যাম্পিয়ন নৌবাহিনী
প্রতিকী ছবি

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের বাস্কেটবলে (পুরুষ) চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নৌবাহিনী। আজ বৃহস্পতিবার ধানমন্ডির বাস্কেটবল জিমনেশিয়ামে তীব্র উত্তেজনাপূর্ণ ফাইনাল ম্যাচে বাংলাদেশ সেনাবাহিনীকে ৫৭-৫২ পয়েন্টে হারিয়ে স্বর্ণ পদক জেতে নৌবাহিনী

প্রথম কোয়ার্টারে দুরন্ত ছিল বাংলাদেশ সেনাবাহিনী। দলটি এগিয়ে ছিল ২১-৯ পয়েন্টে। তবে এরপর বাকি তিন কোয়ার্টারেই দাপট দেখায় বাংলাদেশ নৌবাহিনী। অধিনায়ক শোয়েবের তুখোড় নৈপুণ্যে শেষ হাসি হাসে দলটি।

নৌবাহিনীর হয়ে সর্বোচ্চ স্কোর করেন শোয়েব, ২২ পয়েন্ট। মিথুন করেন ১৩ পয়েন্ট। সেনাবাহিনীর হয়ে তনু করেন সর্বোচ্চ ২২ পয়েন্ট। ১০ পয়েন্ট করেন বরকত।

ফাইনাল শেষে নৌবাহিনী, সেনাবাহিনী, রাজশাহী জেলার (চ্যাম্পিয়ন, রানার্সআপ ও তৃতীয় স্থান) খেলোয়াড়দের পদক ও সার্টিফিকেট প্রদান করেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশেনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সভাপতি এবং সাবেক সাংসদ ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন।

আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি মইনুল আহসান মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাউথ এশিয়ান বাস্কেটবল এসোসিয়েশনের সেক্রেটারী জেনারেল এ কে সরকার, যুগ্ম সম্পাদক খায়রুল আলম ফরহাদ, কোষাধ্যক্ষ ওয়াসিফ আলীসহ ফেডারেশনের কর্মকর্তাগন।

গত ৪ এপ্রিল থেকে ১২ দলের অংশগ্রহণে শুরু হয়েছিল এই প্রতিযোগিতা। পাঁচদিনের লড়াইয়ে শেষ স্বর্ণপদক জেতে নৌবাহিনী। সেনাবাহিনী জেতে রৌপ্য। বিমান বাহিনীকে হারিয়ে ব্রোঞ্জ জেতে রাজশাহী জেলা।

বাস্কেটবলে
আরও খবর
  • সর্বশেষ
  • আলোচিত