বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮
অনলাইন ডেস্ক
  ০৭ এপ্রিল ২০২১, ২০:১১

বিশ্বকাপ আয়োজনের বিকল্প ভেবে রাখছে আইসিসি

বিশ্বকাপ আয়োজনের বিকল্প ভেবে রাখছে আইসিসি
প্রতীকি ছবি

অক্টোবর-নভেম্বরে ভারতের মাটিতে বসবে টি-২০ বিশ্বকাপ। করোনার কারণে আইসিসি গত বছর অস্ট্রেলিয়ার মাটিতে আসর বসাতে পারেনি। ভারতে আয়োজিত আসরের অনিশ্চয়তাও কাটেনি। সেখানে করোনা বেড়ে গেছে মারাত্মকভাবে।

আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি তাই টি-২০ এই বিশ্বকাপ আয়োজন নিয়ে বিকল্প ভেবে রাখছে। এ বিষয়ে আইসিসির অন্তবর্তীকালীন প্রধান জিওফ অ্যালারডাইস জানান, তারা ‘প্লান বি’ ঠিক করে রাখছেন। তবে সেগুলো এখনই কার্যকর করার কথা ভাবছেন না।

বুধবার (৭ এপ্রিল) দুবাইতে আইসিসির সদর দপ্তরে সংবাদ মাধ্যমকে তিনি বলেন, ‘আমরা এখনও মনে করছি যে, আসরটি পরিকল্পনা মতোই এগোবে। কয়েকটি দেশে ক্রিকেট আয়োজন করা হচ্ছে। সেখান থেকে আমরা অনেক কিছুই শিখছি-জানছি। এই মুহূর্তে তাই আমরা প্লান বি অ্যাকটিভ করার কথা ভাবছি না।’

ভারতে প্রতিদিন প্রায় এক লাখের কাছকাছি করোনা শনাক্ত হচ্ছে। এরপরও বায়ো-বাবলে আইপিএল আয়োজন করছে ভারত। বায়ো-বাবলেও ঢুকে পড়েছে করোনা। আইপিএলের সম্প্রচার স্বত্ত্ব পাওয়া স্টার স্পোটর্সের ১৪ জন স্টাফ বায়ো-বাবলে থাকলেও করোনা আক্রান্ত হয়েছেন। করোনা আক্রান্ত হয়েছেন চারজন ক্রিকেটার। আগামী শুক্রবার মাঠে গড়াবে আইপিএলের প্রথম ম্যাচ।

আইসিসি,বিশ্বকাপ
আরও খবর
  • সর্বশেষ
  • আলোচিত