রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮
অনলাইন ডেস্ক
  ১১ মে ২০২১, ১২:৪৫
আপডেট : ১১ মে ২০২১, ১২:৪৮

সুপার লিগ না ছাড়লে সিরি আ থেকে বহিষ্কার হবে জুভেন্টাস!

সুপার লিগ না ছাড়লে  সিরি আ থেকে বহিষ্কার হবে জুভেন্টাস!
সংগৃহিত ছবি

বিদ্রোহী লিগ ইউরোপিয়ান সুপার লিগ থেকে সরে না আসলে কঠোর নিষেধাজ্ঞার মুখে পড়তে পারে ক্রিস্টিয়ানো রোনালদোর ক্লাব জুভেন্টাস। প্রস্তাবিত লিগটিতে শুরুতে ১২টি ক্লাব যোগ দিলেও ২৪ ঘণ্টার ব্যবধানে সরে এসেছে ৯ ক্লাব। কিন্তু এখনো রিয়াল মাদ্রিদ বার্সেলোনার সঙ্গে যুক্ত হয়ে বসে আছে ইতালিয়ান সিরি আ’র দলটি। যার কারণে এখনই না প্রত্যাহার না করলে লিগ থেকে বহিষ্কার হতে হবে তাদের।

ইতালিয়ান ফুটবল অ্যাসোসিয়েশনের প্রধান গাব্রিয়েলে গ্রাভিনা সোমবার এক সংবাদ সম্মেলনে তাদের হুঁশিয়ারি করে জানান, বিদ্রোহী লিগ না ছাড়লে পরের সিরি আ থেকে বহিষ্কৃত হবে জুভেন্টাস।

রেডিও কিস কিসকে তিনি বলেন, ‘নিয়ম স্পষ্ট। জুভেন্টাস যদি এখনও সুপার লিগের সঙ্গে যুক্ত থাকে এবং পরের মৌসুমেও একই অবস্থা থাকে, তাহলে তারা সিরি আয় অংশ নিতে পারবে না। ভক্ত সমর্থকদের জন্য এটা দুঃখজনক হলেও নিয়ম তো নিয়মই এবং এটা প্রত্যেকের জন্য সমান। আমি আশা করি শিগগিরই এই ঝামেলা মিটবে।’

ইউরোপের সবচেয়ে বেশি আর্থিক সংকটের মুখে রয়েছে এই তিন ক্লাব। সম্প্রতি ফিফা ও উয়েফার হুমকি সত্ত্বেও তারা নিজেদের সিদ্ধান্তে অনড়। এর আগে প্রিমিয়ার লিগের ছয় ক্লাব, ইতালির দুটি ও স্পেনের একটি ক্লাব ইউরোপিয়ান সুপার লিগ থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নেয়।

ইউরোপিয়ান,নিষেধাজ্ঞা
আরও খবর
  • সর্বশেষ
  • আলোচিত