মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮
অনলাইন ডেস্ক
  ০৪ মে ২০২১, ১১:৩৬

আজ ফিরছে বাংলাদেশ দল, থাকতে হবে কোয়ারেন্টাইনে

আজ ফিরছে বাংলাদেশ দল, থাকতে হবে কোয়ারেন্টাইনে
সংগৃহিত ছবি

২ ম্যাচ সিরিজের টেস্ট শেষে আজ বিকেল ৪ টায় বিশেষ বিমানে দেশে ফিরছে বাংলাদেশ দল, দক্ষিণ এশিয়ার করোনা পরিস্থিতি বিবেচনায় রেখে শ্রীলঙ্কা সফর শেষ করে দেশে ফেরা দলকে ৩ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে।পরে জুন মাসে ওয়েস্ট ইন্ডিজ দলের ইংল্যান্ড সফরের মাধ্যমে মাঠে ফেরে খেলা। একইসঙ্গে ক্রিকেটারদের জীবনে 'স্থায়ী' হয়ে যায় একটি বিষয়। তা হলো- কোয়ারেন্টাইন।

কোনো সফরে যাওয়ার আগে নিজ দেশে আইসোলেশন, পৌঁছানোর পর বাধ্যতামূলক কোয়ারেন্টাইন এবং সবশেষ সিরিজ শেষ করে দেশে ফেরার পর আবার কোয়ারেন্টাইন- গত ১০ মাস ধরে এ রুটিনেই চলছে ক্রিকেট। এবার সেই স্বাদ পেতে চলেছে বাংলাদেশ ক্রিকেট দলও।

প্রায় সোয়া তিন সপ্তাহের শ্রীলঙ্কা সফর শেষ করে আজ (মঙ্গলবার) বিশেষ চাটার্ড ফ্লাইটে বাংলাদেশ সময় বিকেল ৪টায় দেশে ফিরছেন মুমিনুল হক, মুশফিকুর রহীম, তামিম ইকবালরা। তবে দেশে ফেরার পর সঙ্গে সঙ্গে যার যার বাসায় যেতে পারবেন না তারা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্ভরযোগ্য সূত্রের বরাত দিয়ে দেশের শীর্ষস্থানীয় দৈনিক প্রথম আলো জানাচ্ছে এ খবর। তাদের প্রতিবেদন মোতাবেক, করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সরকারের নির্দেশনা অনুযায়ী তিন দিনের বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে যেতে হতে পারে বাংলাদেশ দলের ক্রিকেটার–কর্মকর্তাদের।

শ্রীলঙ্কা,ক্রিকেটার
আরও খবর
  • সর্বশেষ
  • আলোচিত