বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮
অনলাইন ডেস্ক
  ০৮ এপ্রিল ২০২১, ১৫:৫০

বিএনপির রাজনৈতিক আইসোলেশন দরকার : কাদের

বিএনপির রাজনৈতিক আইসোলেশন দরকার : কাদের
ফাইল ছবি

নিজেরা আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন হেফাজতের ওপর ভর করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিএনপির এখন রাজনৈতিক আইসোলেশন দরকার বলেও মন্তব্য করেন তিনি।

আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে এসব কথা বলেন তিনি।

কাদের বলেন, এদেশে অগ্নিসন্ত্রাসের জনক বিএনপি, আর এ সন্ত্রাসের আগুনে একসময় নিজেদের ঘরও পুড়বে। এমন অপরাজনীতি বুমেরাং হতে বাধ্য।

তিনি বলেন, করোনা নিয়ে বিএনপি নির্মম ও নির্লজ্জ রাজনীতি করছে। তারা একবার বলে লকডাউন দিতে হবে, আবার বলে লকডাউন দিলে মানুষ খাবে কী? বিএনপির এমন দ্বিমুখী নীতি এবং করোনা নিয়ে অপরাজনীতি মানুষকে বিভ্রান্ত করছে। আর এজন্যই ক্ষেত্রবিশেষে সংক্রমণের মাত্রা বেড়ে যাচ্ছে।

তিনি বলেন, বিএনপি সরকারকে সরাতে ছাত্র ও শ্রমিকদের ঐক্যের কথা বলছেন। কিন্তু তারা ছাত্র-শ্রমিকদের কোন সাড়া পাচ্ছে না এবং জনগণেরও কোন আস্থা পাচ্ছে না। করোনা মোকাবিলায় সরকার সমন্বিতভাবে কাজ করছে। প্রকারান্তরে বিএনপির বক্তব্যে প্রমাণ করে তাদের লেজে-গোবরে দশা। জনগণ মনে করে বিএনপির মনোজগতে ভাইরাসের নেতিবাচক প্রভাব বাসা বেঁধেছে। বিএনপি করোনার চেয়েও ভয়াবহ ভাইরাসে আক্রান্ত, যার লক্ষণ নেতিবাচকতা, মিথ্যাচার, ষড়যন্ত্র আর আগুন সন্ত্রাস।

করোনার সংক্রমণ মোকাবিলায় সবাইকে মাস্ক ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সেতুমন্ত্রী
আরও খবর
  • সর্বশেষ
  • আলোচিত