বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮
অনলাইন ডেস্ক
  ০৭ এপ্রিল ২০২১, ১৮:৪৩

সোনারগাঁওয়ে মামুনুলদের বিরুদ্ধে তিন মামলা

সোনারগাঁওয়ে মামুনুলদের বিরুদ্ধে তিন মামলা
হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক

পুলিশের উপর হামলা ও ভাংচুরের অভিযোগে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকসহ ৮৩ জনের নাম উল্লেখ করে এবং ৫০০/৬০০ জনকে অজ্ঞাতনামা আসামি করে সোনারগাঁ থানায় পুলিশ বাদী হয়ে দুইটি মামলা দায়ের করেছে। এছাড়া, একজন সাংবাদিক বাদী হয়ে আরেকটি মামলা করেছেন।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, মঙ্গলবার (৬ এপ্রিল) রাতে পুলিশ বাদী হয়ে দুইটি মামলা দায়ের করে এবং স্থানীয় একজন সাংবাদিক বাদী হয়ে আরেকটি মামলা করেছেন। মোট তিনটি মামলায় মামুনুলহকসহ ৫০০/৬০০ জনকে আসামি করা হয়েছে।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. জায়েদুল আলম বলেন, পুলিশ বাদী হয়ে যে দু'টি মামলা করেছে তার মধ্যে একটি হচ্ছে- গত ৩ এপ্রিল, রয়্যাল রিসোর্ট এলাকায় পুলিশের গাড়িতে ভাঙচুর এবং পুলিশের উপর হামলার ঘটনায়। অপরটি হচ্ছে- সেখানে হেফাজতের নেতৃবৃন্দ সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছিল সেজন্য। একইসংগে অপর একটি মামলা স্থানীয় একজন সাংবাদিক বাদী হয়ে করেছেন। সেদিনের ঘটনার প্রেক্ষিতে হেফাজতের নেতৃবৃন্দ ওই সাংবাদিকের উপর হামলা করেছিলো। এ মামলায় সোনারগাঁওয়ে স্থানীয় একজন হেফাজত সমর্থককে গ্রেফতার করা হয়েছে।

হেফাজতে ইসলাম
আরও খবর
  • সর্বশেষ
  • আলোচিত