মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮
অনলাইন ডেস্ক
  ০৪ মে ২০২১, ১০:৪৪
আপডেট : ০৪ মে ২০২১, ১০:৪৬

একনেক বৈঠক আজ

একনেক বৈঠক আজ
সংগৃহিত ছবি

করোনার দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার পর বন্ধ হয়ে যায় উন্নয়ন প্রকল্প অনুমোদন দেওয়া দেশের জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) বৈঠক। প্রায় দেড় মাসের বেশি সময় পর জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) বৈঠক বসছে আজ (মঙ্গলবার)।

সভায় মোট ১০টি প্রকল্প অনুমোদনের জন্য উপস্থাপন করা হবে। প্রকল্পগুলো বাস্তবায়নে মোট ব্যয় ধরা হয়েছে ১৩ হাজার ৩১৭ কোটি ৬৫ লাখ টাকা। একনেক কার্যপত্র থেকে এসব তথ্য জানা গেছে।

সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, সকাল সাড়ে ১০টায় একনেক বৈঠক শুরু হবে। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শেরে বাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষের সঙ্গে যুক্ত হয়ে বৈঠকে সভাপতিত্ব করবেন একনেক চেয়ারপারসন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এনইসি সম্মেলন কক্ষে সংশ্লিষ্ট মন্ত্রী ও সচিবরা উপস্থিত থাকবেন। একনেক সভা শেষে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংবাদ সম্মেলন করবেন বলে জানিয়েছেন মন্ত্রীর সিনিয়র তথ্য কর্মকর্তা ও উপসচিব মো. শাহেদুর রহমান।

এ ছাড়া উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ (দ্বিতীয় পর্যায়)। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধীন সুপার স্পেশালাইজড হাসপাতাল স্থাপন এবং গণগ্রন্থাগার অধিদপ্তরের বহুতল ভবন নির্মাণ প্রকল্প।

করোনা,গণভবন
আরও খবর
  • সর্বশেষ
  • আলোচিত