মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ২২ এপ্রিল ২০২১, ১৯:৪৯

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মোজাম্মেল হক আর নেই

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মোজাম্মেল হক আর নেই
আলহাজ্ব মোজাম্মেল হক

চাঁপাইনবাবগঞ্জ জেলার অন্যতম ব্যবসা প্রতিষ্ঠান মোজাম্মেল হক অটো রাইস মিলের সত্ত¡াধিকারী, বিশিষ্ট সমাজ সেবক-জেলা ধান-চাউল মিল মালিক সমিতির সভাপতি, শিক্ষানুরাগী, আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ঢাকা বারডেম হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি----রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৬ বছর। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে, ২ ভাই, ৫ বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মোজাম্মেল হক অটো রাইস মিলের সত্তাধিকারী, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক চাঁপাইনবাবগঞ্জ জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সাবেক প্রধান উপদেষ্টা মো. এরফান আলীর বড় ভাই।

এর আগে তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন এবং দীর্ঘদিন থেকেই চিকিৎসাধিন ছিলেন। কয়েকদিন আগে অবস্থার অবনতি হলে তাঁকে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শারিরীক অবস্থার আরও অবনতি হলে তাঁকে ঢাকায় বারডেম হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধিন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৮টায় শেষ নিঃশ^াস ত্যাগ করেন। বিষয়টি বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নিশ্চিত করেছেন আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক এর ভগ্নিপতি নামোশংকরবাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আসলাম কবির।

‘এরফান গ্রুপ’ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী জানান, আমার বড় ভাই আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক এর মরদেহ ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ আসার পর প্রথমে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কল্যানপুর ফকল্যান্ড মোড়স্থ নিজ বাড়ির পাশের্^ এবং রাত ১০ টায় নামোশংকরবাটী আজিজ মন্ডল গোরস্থানে নামাজে জানাযা শেষে দাফন করা হবে।

তিনি তাঁর বড় ভাইয়ের রুহের মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন। আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক এর মৃত্যুতে শোক জানিয়েছেন জেলার বিভিন্ন প্রতিষ্ঠান ও বিশিষ্ট ব্যক্তিরা।

বিশিষ্ট ব্যবসায়ী,সমাজ সেবক
আরও খবর
  • সর্বশেষ
  • আলোচিত