বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮

মাহবুব হোসেন পিয়াল, ফরিদপুর

  ০৮ এপ্রিল ২০২১, ১৮:৩৮

দেশের সকলকে সাথে নিয়ে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করা হবে: হানিফ

দেশের সকলকে সাথে নিয়ে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করা হবে: হানিফ
সালথায় ঘটনা স্থল পরিদর্শনে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ

ফরিদপুরের সালথায় গুজব রটিয়ে উপজেলা পরিষদ, ভূমি অফিস ও থানায় ধংসলীলার তান্ডবের ক্ষয়ক্ষতি দেখতে গিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ পাল্টা আঘাত হানার আওয়াজ দিয়ে বলেছেন দেশ বিরোধী অপশক্তিকে দেশের সকলকে সাথে নিয়ে প্রতিহত করা হবে।

বৃহস্পতিতবার দুপুরে সালথা উপজেলা পরিষদ, ভূমি অফিস ও থানায় হামলায় ক্ষয়ক্ষতির স্থান পরিদর্শন শেষে এ কথা বলেন তিনি।

হানিফ আরো বলেন, যারা ধর্মের নামে অরাজকতা করে তাদের হাত থেকে ধর্মকে রক্ষা করতে হবে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে, কাউকে ছাড় দেওয়া হবে না। আঘাত এসেছে আমরা প্রতিঘাত করবই। আমি আওয়ামী লীগের পক্ষ থেকে এর তীব্র নিন্দা জানাই।

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল ফারুক খান এমপি বলেন, ইসলাম করে ইসলাম ধর্ম নিয়ে ব্যবসা করতে চাই তাদের সকলের ব্যাপারে আমাদের সর্তক থাকতে হবে। তিনি বলেন, ঘরে ঘরে দূর্গ গড়ে তুলতে হতে একই সাথে এদের প্রতিহত করা হবে এখন থেকে।

এ সময় তার সঙ্গে ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, ঢাকা বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম, সাংগঠণিক সম্পাদক এস.এম কামাল হোসেন, দপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়া।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের উপনেতার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট শামচুল হক ভোলা মাষ্টার, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোসসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত সোমবার রাতে লকডাউনকে ইস্যু করে জনৈক এক আলেমকে আটকের গুজব রটিয়ে উপজেলা পরিষদ, থানা ও উপজেলা ভূমি অফিসসহ বিভিন্ন অফিস ভাংচুর ও অগ্নিসংযোগ করে। পরে রাষ্ট্রীয় সম্পদ রক্ষায় ৫৮৮ রাউন্ড শট গানের গুলি, ৩২ রাউন্ড গ্যাস গান, ২২ টি সাউন্ড গ্রেনেড এবং ৭৫ রাউন্ড রাইফেলের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় পুলিশ চার হাজার জন কে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

দেশ,স্বাধীনতা,বিরোধী অপশক্তি
আরও খবর
  • সর্বশেষ
  • আলোচিত