বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮

খুলনা প্রতিনিধি

  ০৮ এপ্রিল ২০২১, ১৮:১০

কর্মহীন, দুঃস্থ ও ক্ষতিগ্রস্থ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার প্রদান

কর্মহীন, দুঃস্থ ও ক্ষতিগ্রস্থ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার প্রদান
প্রধানমন্ত্রীর উপহার প্রদান

খুলনার দুই উপজেলায় করোনাকালীন লকডাউনে কর্মহীন, দুঃস্থ ও ক্ষতিগ্রস্থ পরিবারকে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার হিসেবে ৫শতাদিক খুলনার পরিবারকে নগদ অর্থ সাহায্য প্রদান করা হয়েছে। এর অংশ হিসেবে বৃহস্পতিবার বেলা ১২টায় ফুলতলা উপজেলার দামোদর ইউনিয়নস্থ ডাবুর মাঠ প্রাঙ্গণে দূর্যোগ ব্যবস্থাপনা সংস্থার উদ্যোগে এর আয়োজন করা হয়।

ফুলতলা উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিঃ জেলা প্রশাসক ইউসুফ আলী শেখ, ফুলতলা উপজেলা পরিষদেও চেয়ারম্যান শেখ আকরাম হোসেন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ আজিজুল হক জোয়ার্দার ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দামোদর ইউনিয়নের ২৫০/৩০০ পরিবারকে নগদ এক হাজার টাকা করে প্রদান করা হয়। অনুরূপভাবে দিঘলিয়া উপজেলার আওতাধীন যোগীপোল ইউনিয়নের ২৫০ জন সুবিধাভোগী করোনাকালীন লকডাউনে কর্মহীন, দুঃস্থ, ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ ১ হাজার টাকা করে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার তেলিগাতীতে অবস্থিত খুলনা মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের কনফারেন্স রুমে বেলা ১.৩০টায় এর আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহান্মদ হেলাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ইউসুফ আলী ও পুলিশ সুপার মোহান্মদ মাহাবুব হাসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দিঘলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহাবুবুল আলম।

অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ আজিজুল হক জোয়াদ্দার, খানজাহান আলী থানা আ’লীগের সহ-সভাপতি মোড়ল আনিচুর রহমান, দিঘলিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ শিরীন ময়না, ভাইস চেয়ারম্যান মোঃ আলী রেজা বাচা, দিঘলিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলীমুজ্জান মিলন ও খুলনা মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ মোঃ রিয়াজ শরীফ।

দিঘলিয়া উপজেলা প্রশাসন প্রধানমন্ত্রীর এ শুভেচ্ছা উপহার অনুষ্ঠানের আয়োজন করে। সহযোগীতায় ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়।

প্রধানমন্ত্রী,উপহার,দুঃস্থ ও ক্ষতিগ্রস্থ
আরও খবর
  • সর্বশেষ
  • আলোচিত