মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি

  ০৪ মে ২০২১, ২১:৪৬

রাণীশংকৈলে সবজি ফসল গ্রুপের ঈদ সামগ্রী বিতরণ

রাণীশংকৈলে সবজি ফসল গ্রুপের ঈদ সামগ্রী বিতরণ
ঈদ সামগ্রী বিতরণ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেড়শ জন অসহায় দরিদ্রদের মাঝে বিনামূল্যে খাদ্য সহায়তা দিয়েছে কৃষি ও গ্রামীণ প্রকল্পের সবজি ফসল গ্রুপ।

মঙ্গলবার(৪ মে) দুপুরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ প্রকল্পের আওতায় গঠিত উপজেলার রাতোর ইউনিয়নের “আটকড়া” সবজি ফসল গ্রুপের সদস্যদের সঞ্চিত পুঁজি থেকে হতদরিদ্র পরিবারগুলোর মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সবজি গ্রুপের সদস্যদের নিজ অর্থায়ণে গ্রামের দরিদ্র পরিবারের মাঝে সেমাই,চিনি ও দুধসহ বিভিন্ন ধরণের খাদ্যসামগ্রী ঈদ উপহার হিসেবে দেওয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাবের আলম,নাজমুল হাসান, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আক্তারুল ইসলাম ,আবুল কালাম আজাদ, ইউপি সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কৃষি দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং ইউনিয়নের সবজি গ্রুপের সদস্যদের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা বলেন, ছোট একটা গ্রুপ যদি সামান্য কিছু দিয়ে অসহায়দের মুখে হাসি ফুটাতে পারে তাহলে সমাজের বিত্তবানরা কেন পারবেন না। এলাকার গরিব অসহায়দের মুখে হাসি ফুটাতে আমাদের এগিয়ে আসা উচিৎ।

উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ জানান, আমাদের এই উপজেলায় ৭৫ টি কৃষক গ্রুপ আছে। তাদের মধ্যে রাতোর ইউনিয়নের “আটকড়া” সবজি ফসল গ্রুপের সদস্যরা নিজ অর্থায়নে যে ঈদ সামগ্রী বিতরণ করেছে তা আসলেই একটি মহতী উদ্যোগ। তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছি।

ঈদ,সামগ্রী বিতরণ
আরও খবর
  • সর্বশেষ
  • আলোচিত