মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

ফেনী প্রতিনিধি

  ০৪ মে ২০২১, ২০:২১

ফেনীতে অসহায়-হতদরিদ্রদের মাঝে বিজিবি’র ত্রাণ বিতরণ

ফেনীতে অসহায়-হতদরিদ্রদের মাঝে বিজিবি’র ত্রাণ বিতরণ
অসহায়-হতদরিদ্রদের মাঝে বিজিবি’র ত্রাণ বিতরণ

কোভিড-১৯ এর প্রেক্ষিতে সীমান্তে বসবাসরত অসহায়, দুঃস্থ্য ও হতদরিদ্রের মাঝে বিজিবি’র পক্ষ হতে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৪ মে মঙ্গলবার ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) এর ব্যবস্থাপনায় ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) এর প্রধান অফিস সংলগ্ন জায়লস্কর উচ্চ বিদ্যালয় মাঠে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ আব্দুর রহিমের নিদের্শনায় অসহায় ও হতদরিদ্র ৭৫ টি পরিবারের মাঝে করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়া ও রমজান উপলক্ষে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মো. সেলিমুদ্দোজা, সহকারী পরিচালক মো. দেলোয়ার হোসেন ও স্থানীয় প্রতিনিধি।

বিতরনকালে উপ-অধিনায়ক বলেন, বর্তমানে দেশে করোন ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় অসহায়, হতদরিদ্র ব্যক্তিগণ প্রাত্যহিক জীবিকা নির্বাহ করা কষ্টসাধ্য হয়ে পরেছে। এছাড়াও সারা বিশ্বে করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারী বিশাল আকার ধারণ করায় জনসাধারণকে সচেতন করার নিমিত্তে ফেনী ব্যাটালিয়ন ( ৪ বিজিবি ) কর্তৃক করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত বিষয়ে উপস্থিত সকলকে পরামর্শ ও মেনে চলার উপর প্রেষণা প্রদান করেন।

ফেনী
আরও খবর
  • সর্বশেষ
  • আলোচিত