মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

যশোর প্রতিনিধি

  ০৪ মে ২০২১, ২০:১৯

যশোরে ব্যবসায়ীকে গলা কেটে হত্যার চেষ্টা

যশোরে ব্যবসায়ীকে গলা কেটে হত্যার চেষ্টা
ব্যবসায়ীকে গলা কেটে হত্যার চেষ্টা

যশোরে টিপু সরদার (৪৫) নামে একজন ব্যবসায়ীকে গলা কেটে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলেও চিকিৎসকরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার করেছেন।

মঙ্গলবার (০৪ মে) দুপুরে শহরতলীর শেখহাটি ক্লাব মোড়ে এ হামলার ঘটনা ঘটে। টিপু সরদার শেখহাটির নাজির সরদারের ছেলে। আহত টিপুর স্ত্রী বিথি বেগম বলেন, ছোট শেখহাটির তরিকুলের সাথে টিপুর বিরোধ ছিল। দুপুর ১২টার দিকে টিপু শেখহাটি ক্লাব মোড়ে যান। এসময় তরিকুল তার সহযোগীদের নিয়ে ধারালো অস্ত্র দিয়ে টিপুর গলার বাম পাশে কোপ মারে। এসময় স্থানীয়রা এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের জরুরি বিভাগের চিতিৎসক আহম্মেদ তারেক শামস বলেন, টিপুকে প্রথমে হাসপাতালে ভর্তি করে সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়। তার অবস্থা খুবই আশংকাজনক। যে কারণে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে। তাকে অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।

জানতে চাইলে কোতোয়ালী থানার ওসি মোঃ তাজুল ইসলাম বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। এ ঘটনায় জড়িতদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে। মামলা পেলে গ্রহণ করা হবে বলে জানান তিনি।

যশোর,ব্যবসায়ী
আরও খবর
  • সর্বশেষ
  • আলোচিত