মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

দামুড়হুদা (চুয়াডাঙ্গা)প্রতিনিধি

  ০৪ মে ২০২১, ১৬:২১

দরিদ্র নারীর কাছে ছুটে এলেন ইউএনও দিলারা রহমান

দরিদ্র নারীর কাছে ছুটে এলেন ইউএনও দিলারা রহমান
দরিদ্র নারীর কাছে ছুটে এলেন ইউএনও দিলারা রহমান

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌরসভা শান্তিপাড়ার রিতা(৩২) নামের এক দরিদ্র অসুস্থ নারীর মোবাইল ফোনে অসুস্থতার খবর পেয়ে দেখতে আসলেন দামুড়হুদা উপজেলা নির্বাহি অফিসার দিলরা রহমান।

সোমবার বিকাল ৪ টার দিকে দর্শনা পৌরসভা শান্তিপাড়ার রিতার নিজ বাড়ীতে পৌছান উপজেলা নির্বাহি অফিসার দিলরা রহমান। মিতার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়। রাতে ফেসবুকের আবেগঘন পোষ্ট করেন তিনি। মঙ্গলবার সকলে অসহায় নারীর পাশে চিকিৎসা সহয়তার সকল দায়ীত্ব নিয়েছে দামুড়হুদা উপজেলা স্বাস্থ কর্মকতা আবু হেনা মোঃ জামাল শুভ। এছাড়াও সমাজের উচ্চবিত্তরা তাকে আর্থিক সহয়তা সহ খাদ্যসামগ্রী দিয়ে সহয়তা করছেন।

জানা গেছে, দামুড়হুদা উপজেলার দর্শনা পৌরসভা শান্তিপাড়ার মৃত পিরু মিয়ার মেয়ে মিতা ৩২ বেশ কিছুদিন ধরে ব্রেরেন স্টক রোগে ভুগছিলেন। দরিদ্র বাবার ওষুধ কেনার টাকাও ছিল না। কোন উপায় না পেয়ে রোববার রাতে মিতা দামুড়হুদা উপজেলা নির্বাহি অফিসার দিলারা রহমানের সাথে মোবাইলে কথা বলেন।

জানান তার অসুস্থতা ও দারিদ্রতা কথা। খবর পেয়ে সোমবার বিকাল ৪ টার দিকে দামুড়হুদা উপজেলা নির্বাহি অফিসার দিলারা রহমান মিতার বাড়ি এসে পৌঁছায়। এ সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মিতাকে বিভিন্ন খাদ্য সামগ্রী উপহার তুলে দেন সাথে মিতা চিকিৎসার জন্য নগদ ৫ হাজার টাকা অর্থ তুলে দিয়েছে।এ সময় উপস্থিত ছিলেন দর্শনা পৌরসভা ৪ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর মোঃ মনির সরদার ও দর্শনা সাংবাদিক সমিতির সভাপতি মোঃ আওয়াল হোসেন।

দরিদ্র,ইউএনও
আরও খবর
  • সর্বশেষ
  • আলোচিত