মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

মাহবুব হোসেন পিয়াল,ফরিদপুর

  ০৪ মে ২০২১, ১৬:০৭

ফরিদপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফরিদপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
চৌধুরী কামাল ইবনে ইউসুফ স্মৃতি সংসদের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফরিদপুরে চৌধুরী কামাল ইবনে ইউসুফ স্মৃতি সংসদের আয়োজনে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও সাবেক মন্ত্রী মরহুম চৌধুরী কামাল ইবনে ইউসুফের স্মরনে ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে শহরের কমলাপুর ময়েজমঞ্জিলে দুই ঘন্টাব্যাপি ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কামাল ইবনে ইউসুফের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

কবি আব্দুল হ্ইা শিকদারের সভাপতিত্বে ও বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের সঞ্চালনায় এতে অতিথি হিসেবে যোগ দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান । আলোচনায় অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জহিরুল হক শাহজাদা মিয়া, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শাহ মো. আবু জাফর, রাজবাড়ি জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়াম।

চৌধুরী কামাল ইবনে ইউসুফের স্ত্রী শায়লা ইউসুফ, তাঁর মেয়ে ও মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ এবং সাদাব ইউসুফ আলী, ফরিদপুরের বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক আব্দুস সামাদ, দৈনিক ফতেহাবাদ সম্পাদক, যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর এবিএম সাত্তার, জেলা ড্যাবের সভাপতি ডাঃ মোস্তাফিজুর রহমান শামীম, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এএফএম কাইয়ুম জঙ্গি, আব্দুল লতিফ মিয়া আমেরিকা প্রবাসী আলমগীর কবির সহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ।

সভায় চৌধুরী কামাল ইবনে ইউসুফ, তাঁর পিতা ইউসুফ আলী চৌধুরী মোহন মিয়া, মা ফেরদৌসি বেগম সহ ময়েজমঞ্জিলের পূর্ব পুরুষদের নানা ইতিহাস ও ঐতিহ্যগাথা উঠে আসে। তারা বলেন, চৌধুরী কামাল ইবনে ইউসুফের আদর্শ ও জীবনকর্ম হতে আমাদের শিক্ষণীয় অনেক কিছুই রয়েছে।

চৌধুরী,দোয়া,মাহফিল
আরও খবর
  • সর্বশেষ
  • আলোচিত