মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

চাঁদপুর প্রতিনিধি

  ০৪ মে ২০২১, ১৬:০০

ডাকাতিয়া নদী থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

ডাকাতিয়া নদী থেকে বৃদ্ধের লাশ উদ্ধার
প্রতিকী ছবি

চাঁদপুরে ডাকাতিয়া নদী থেকে শারীরিক প্রতিবন্ধী সিরাজ খান (৬৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ। সোমবার (৩ মে) বিকেলে সদর উপজেলার শাহতলী গ্রামের মমিনপুর এলাকায় নদীতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, নিহত সিরাজ খান শাহ মাহমুদপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড শাহতলী গ্রামের খান বাড়ির মৃত ইমান খানের ছেলে। তিনি একজন শারীরিক প্রতিবন্ধী ছিলেন। তিনি দুই ছেলে এবং দুই মেয়ের জনক। গত কয়েক মাস আগে তিনি স্ট্রোক করার পর মানসিক প্রতিবন্ধীতায় ভুগছিলেন। গত দুইদিন আগে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হন তিনি। কিন্তু বিষয়টি পরিবারের পক্ষ থেকে পুলিশকে অবহিত করেননি বা কোন নিখোঁজ ডায়েরিও দায়ের করেনি। পরে সোমবার বিকেলে নদীতে তার লাশ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশকে বিষয়টি অবহিত করে। পরে নৌ পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

চাঁদপুর সদর নৌ পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মোঃ জহিরুল হক জানান, নিহতের বড় ছেলে মোহাম্মদ নাসির হোসেনসহ পরিবারের অন্য সদস্যরা থানায় এসে নিহতের ময়নাতদন্ত না করার মর্মে এডিএম বরাবর একটি আবেদন করেছেন। আবেদনের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। এডিএম এর নির্দেশনা মোতাবেক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে চাঁদপুর পুলিশ সুপার মিলন মাহমুদ জানান, ঘটনা সম্পর্কে তিনি অবগত আছেন । তবে পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

ডাকাতিয়া,নদী,বৃদ্ধ,লাশ উদ্ধার
আরও খবর
  • সর্বশেষ
  • আলোচিত